বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
নোয়াখালীতে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক

নোয়াখালীতে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক

নোযাখালী প্রতিনিধি :
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে কিশোর গ্যাংয়ের ৪সদস্যকে আটক করেছে জেলা গোয়োন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ২টি রামদা, ২টি ছোরা, ১টি ধামা ও ১টি মোবাইল সেট  উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার চৌমুহনী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের মধ্যম নাজিরপুর গ্রামের কামাল হোসেনের ছেলে মো.শামীম(১৮) ও জোবায়ের হোসেন বিপ্লব(২০), একই গ্রামের আলী আহম্মদের ছেলে আলী হোসেন রিংকু (২৮), আলীপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে মো.আসিফ (১৮)।

শনিবার (২৫ জুন) এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম।   এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডরে বায়তুল নূর গ্লোব ফ্যাক্টরী জামে মসজিদের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার আরো জানায়,গ্রেপ্তারকৃতরা কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। এ ঘটনায় বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে শনিবার দুপুরে নোয়াখালী চীফ জডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদলতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com